পূজা এলো
- বিধান চন্দ্র দেবনাথ ১৭-০৫-২০২৪

বছর ঘুরে পূজা এলো
নতুন এক সাজে,
পূজা এলো পূজা এলো
বাঙ্গালিদের মাঝে।

দুর্গা পূজা বড় উৎসব
হিন্দুদের মাঝে,
ঐ সময় মন্দির সাজে
অপরূপ এক সাজে।

খোকা খুকি সবার মনে
আনন্দের তুফান,
মা আসছে মা আসছে
জয় জয়াকার গান।

মায়ের পূজায় সবাই মিলে
মন্দিরেতে যাই,
মন্দিরেতে সারাক্ষণেই
ধর্মীয় গান বাজাই।

==সমাপ্ত==

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sar57ker1981
২২-১০-২০২৩ ১১:৪০ মিঃ

অনেক শুভেচ্ছা রইল